ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে ঢাকা ফাস্ট ফুডস’কে ১২ হাজার টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
রংপুরে ঢাকা ফাস্ট ফুডস’কে ১২ হাজার টাকা জরিমানা

বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশনের (বিএসটিআই) অনুমোদন না নিয়ে খাদ্যদ্রব্য উৎপাদন ও বিক্রির অভিযোগে রংপুরের মেসার্স ঢাকা ফাস্ট ফুডসকে ১২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রংপুর: বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশনের (বিএসটিআই) অনুমোদন না নিয়ে খাদ্যদ্রব্য উৎপাদন ও বিক্রির অভিযোগে রংপুরের মেসার্স ঢাকা ফাস্ট ফুডসকে ১২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম গোলাম কিবরিয়া ও বিএসটিআই  জেলা পুলিশ মহানগরীর ধাপ এলাকায় এ অভিযান  পরিচালনা করেন।

রংপুর সিটি করপোরেশনের  নির্বাহী  ম্যাজিস্ট্রেট  এস.এম গোলাম কিবরিয়া বলেন,  পণ্যের গুণগত মান যাচাই ব্যতিত ও বিএসটিআই’র  লাইসেন্স না নিয়ে বিভিন্ন খাবার পণ্য উৎপাদন ও বিক্রি করায় ঢাকা ফাস্ট ফুডস প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বিএসটিআই রংপুর অফিসের কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, ফিল্ড অফিসার (সিএম) সহকারী পরিচালক মফিজ উদ্দীন আহমাদ (মেট)।

প্রতিষ্ঠানকে তাদের পণ্যের গুণগত মান যাচাই ও লাইসেন্স ব্যতীত উৎপাদন ও বিক্রয়  বন্ধ রাখাতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ