ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে আরও এক আয়ুর্বেদিক কোম্পানিকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
ময়মনসিংহে আরও এক আয়ুর্বেদিক কোম্পানিকে জরিমানা

বিভিন্ন অনিয়মের অভিযোগে ময়মনসিংহ নগরীর কাশর রোড এলাকার মাসুদ ইউনানী নামে এক আয়ুর্বেদিক ওষুধ কোম্পানিকে আড়াই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ময়মনসিংহ: বিভিন্ন অনিয়মের অভিযোগে ময়মনসিংহ নগরীর কাশর রোড এলাকার মাসুদ ইউনানী নামে এক আয়ুর্বেদিক ওষুধ কোম্পানিকে আড়াই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর মেজর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এ জরিমানা করেন র‌্যাব সদর দফতরের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

মেজর জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, লাইসেন্স নবায়ন না থাকা, ওষুধ বানানোর হেকিম না থাকা, ড্রামে ভরে ওষুধ তৈরিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে মাসুদ ইউনানী আয়ুর্বেদিক ওষুধ কোম্পানিকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়।

এর আগে, বৃহস্পতিবার দুপুরে লাইসেন্স না থাকা, ওষুধ বানানোর হেকিম না থাকা, বিভিন্ন মসল্লা ব্যবহার করে ভুয়া ওষুধ তৈরিসহ নানা অনিয়মের অভিযোগে ইন্ডিয়া হারবাল চেম্বারকে দেড় লাখ টাকা ও ইউনানী হারবাল মেডিকেলকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময় ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এমএএএম/জিপি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ