ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পল্লীবিদ্যুতের ডিজিএম সহ ১২ জনের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
পল্লীবিদ্যুতের ডিজিএম সহ ১২ জনের বিরুদ্ধে মামলা

বৈদ্যুতিক তার টানানোর সময় গাছের ডালপালা কাটার অভিযোগে সিরাজগঞ্জের বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও পল্লীবিদ্যুৎ সমিতির ডিজিএমসহ ২৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নজরুল ইসলাম নামে এক আইনজীবী।

সিরাজগঞ্জ: বৈদ্যুতিক তার টানানোর সময় গাছের ডালপালা কাটার অভিযোগে সিরাজগঞ্জের বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও পল্লীবিদ্যুৎ সমিতির ডিজিএমসহ ২৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নজরুল ইসলাম নামে এক আইনজীবী।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়।

বেলকুচি থানার ওসি সাজ্জাদ হোসেন, পল্লীবিদ্যুৎ সমিতির ডিজিএম আব্দুল বারী ও জুনিয়র সহকারী প্রকৌশলী অখিল চন্দ্র সরকারসহ মামলায় ১২ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও অজ্ঞাতনামা আরও ১৫ জনকে অভিযুক্ত করা হয়েছে।

সিরাজগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে আগামী ১৯ জানুয়ারি আদেশের জন্য তারিখ নির্ধারণ করেছেন।

মামলার বাদী উল্লেখ করেন, আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে গত ২২ অক্টোবর সকালে বৈদ্যুতিক তার টানানোর জন্য আসামিরা যোগসাজসে বাদী নজরুলের বাড়ির সীমানায় অবস্থিত গাছের ডালপালা কাটতে শুরু করেন।

বিষয়টি জানার পর নজরুল ঘটনাস্থলে গিয়ে বাধা দিলে তার ওপর হামলা চালানো হয়। এতে গুরুতর আহত হন তিনি।

বিষয়টি তিনি সিরাজগঞ্জ পুলিশ সুপার ও বেলকুচি থানার ওসিকে অবগত করেন। পরে ওসির নির্দেশে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোক্তার হোসেন ঘটনাস্থলে গিয়ে উল্টো বাদী নজরুলকে লাঞ্ছিত ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে থানায় নিয়ে যান।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ