ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুর ইজতেমায় রবি-এয়ারটেলের অস্থায়ী টাওয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
লক্ষ্মীপুর ইজতেমায় রবি-এয়ারটেলের অস্থায়ী টাওয়ার লক্ষ্মীপুর ইজতেমায় রবি-এয়ারটেলের অস্থায়ী টাওয়ার

লক্ষ্মীপুর ইজতেমায় আগত মুসল্লিরা যেন নিবিঘ্নে ও নিরবচ্ছিন্নভাবে কথা বলতে পারেন এ লক্ষ্যে একীভূতভাবে রবি-এয়ারটেল অস্থায়ী নেটওয়ার্ক টাওয়ার স্থাপন করা হয়েছে।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর ইজতেমায় আগত মুসল্লিরা যেন নিবিঘ্নে ও নিরবচ্ছিন্নভাবে কথা বলতে পারেন এ লক্ষ্যে একীভূতভাবে রবি-এয়ারটেল অস্থায়ী নেটওয়ার্ক টাওয়ার স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে ইজতেমা প্রাঙ্গণে গিয়ে দেখা যায়, নেটওয়ার্ক  উন্নয়নে রবি-এয়ারটেলের একদল দক্ষ কর্মী কাজ করছেন।



এ সময় ইঞ্জিনিয়র মিসু ও তৈফিক বাংলানিউজকে জানান, ইজতেমা উপলক্ষে অস্থায়ীভাবে টাওয়ারটি স্থাপন করা হয়েছে। এতে করে ইজতেমা আগত মুসল্লিরা নিবিঘ্নে কথা বলতে পারবেন। এতে থ্রি-জি সুবিধাও থাকবে।

ইজতেমায় আগত মুসল্লিরা জানান, বিপুল সংখ্যক লোকজনের উপস্থিতির কারণে মোবাইল নেটওয়ার্কে সমস্যা করে। ভ্রাম্যমাণ টাওয়ার স্থাপনের ফলে রবি-এয়ারটেলের গ্রাহকদের সমস্যায় পড়তে হবে না।

শুক্রবার (২৩ ডিসেম্বর) থেকে লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী আঞ্চলিক বিশ্ব ইজতেমা শুরু হচ্ছে। লক্ষ্মীপুর-রামগতি সড়কের পাশে ভাবনীগঞ্জ সুতার গোপটা এলাকায় ২৭ একর জমির ওপর বিশাল মাঠে ৩ লাখ মুসল্লির জন্য ইজতেমার আয়োজন করা হয়েছে।

** শুক্রবার লক্ষ্মীপুরে ইজতেমা শুরু
** ইজতেমার মাধ্যমে চারিত্রিক পরিবর্তন আসবে

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এজি/পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ