ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে জয় উৎসর্গ আইভীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে জয় উৎসর্গ আইভীর

টানা তৃতীয়বারের মত ‘মেয়র’ নির্বাচিত হবার পর এ বিজয়কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎসর্গ করেছেন সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ: টানা তৃতীয়বারের মত ‘মেয়র’ নির্বাচিত হবার পর এ বিজয়কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎসর্গ করেছেন সেলিনা হায়াৎ আইভী।
 
বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে বিপুল ভোটে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করার পর রাতে শহরের পশ্চিম দেওভোগে নিজ বাড়ির সামনে বিজয় উল্লাসরত লোকজনের সামনে হাজির হয়ে আইভী এভাবেই নিজের জয়কে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু-কন্যাকে  উৎসর্গ করেন।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরামহীন ভোটের পর সন্ধ্যা ৬টার পর থেকেই বিভিন্ন কেন্দ্র থেকে ফলাফল যেতে শুরু করে আইভীর ক্যাম্পে। তখন সেখানে থাকা লোকজন ও দলের নেতাকর্মীদের মধ্যে উল্লাস ছড়িয়ে পড়তে থাকে। একেকটি কেন্দ্র থেকে ফলাফল আসে আর উল্লাসে ফেটে পড়েন তারা।

রাত সোয়া ১০টার দিকে ফ্ল্যাট বাসার তৃতীয় তলা থেকে নিচে নেমে এলে অগণিত নেতাকর্মী-সমর্থক তাকে ফুলের মালা দিয়ে ও পাপড়ি ছিটিয়ে বরণ করে নেন। এছাড়া দেওভোগে আইভীর বাসভবন, শহরের ২নং রেলগেট ও নারায়ণগঞ্জ ক্লাবের সামনে নেতাকর্মীরা উল্লাস করেন।

আবেগ আপ্লুত হয়ে আইভী ওই সময়ে বলেন, ‘এ জয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার উদ্দেশ্যে উৎসর্গ করছি। আমাকে সবাই দলমতের উর্ধ্বে উঠে যেভাবে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, তেমনিভাবে আমিও শুধু আওয়ামীলীগ নয়, সকল দলের নেতাকর্মীদের নিয়ে আমার অসমাপ্ত কাজগুলো আগামী ৫ বছরের মধ্যে সমাপ্ত করতে চাই। এজন্য আমি আওয়ামীলীগের নেতাকর্মীসহ নগরবাসীকেও পাশে চাই। ’

এছাড়া শুক্রবার সকালে সাখাওয়াত হোসেনের বাসায় নাস্তা খেতে যাবেন বলেও গণমাধ্যমকে জানান আইভী।

প্রসঙ্গত, এর আগে আইভী একাধিক আলোচনায় বলেছিলেন তিনি জয়ী হলে পরদিন সাখাওয়াতের বাসায় গিয়ে নাস্তা করবেন।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
জেএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ