ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে মিশুক-পাওয়ার টিলারের সংঘর্ষে তোফাজ্জল হোসেন (৫৫) নামে এক মিশুক চালক নিহত  হয়েছেন। এ সময় মিশুকে থাকা ৫ যাত্রী গুরুতর আহত হন।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে মিশুক-পাওয়ার টিলারের সংঘর্ষে তোফাজ্জল হোসেন (৫৫) নামে এক মিশুক চালক নিহত  হয়েছেন। এ সময় মিশুকে থাকা ৫ যাত্রী গুরুতর আহত হন।

 

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে মহাসড়কের মহারাজপুর মেলার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিশুক চালক শিবগঞ্জ উপজেলার পুকুরিয়া গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- রাজশাহী এলাকার সলেমান বিশ্বাসের ২ মেয়ে জোসনা খাতুন (২২) ও রুপালী বিশ্বাস (২৫), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দালালের মোড় এলাকার বেদী (৫০) এবং কানসাট বিশ্বনাথপুর গ্রামের তরিকুল ইসলামর ছেলে শহিদুল ইসলাম। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

আহততের মধ্যে ৪ জন চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে, প্রাথমিক চিকিৎসা শেষে অজ্ঞাত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
স্থানীয় জানান, সকাল সাড়ে ৭টায় পাঁচজন যাত্রী নিয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন মিশুক চালক তোফাজ্জল হোসেন। মহারাজপুর মেলার মোড়ে পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি পাওয়ার টিলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান তোফাজ্জল। এ সময় মিশুকের পাঁচ যাত্রী গুরুতর আহত হন।

দুর্ঘটনার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) গোলাম রসুল।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
বিএসকে/এজি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ