ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরের ইজতেমায় মুসল্লিদের সেবায় কমিউনিটি পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
লক্ষ্মীপুরের ইজতেমায় মুসল্লিদের সেবায় কমিউনিটি পুলিশ লক্ষ্মীপুরের ইজতেমায় মুসল্লিদের সেবায় কমিউনিটি পুলিশ-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুরে শুরু হওয়ায় আঞ্চলিক বিশ্ব ইজতেমায় ২০০ কমিউনিটি পুলিশিং সদস্য আগত মুসল্লিদের বিভিন্নভাবে সেবা দিচ্ছেন। ইজতেমা আয়োজনের প্রস্তুতি থেকে তারা কাজ করছেন।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে শুরু হওয়ায় আঞ্চলিক বিশ্ব ইজতেমায় ২০০ কমিউনিটি পুলিশিং সদস্য আগত মুসল্লিদের বিভিন্নভাবে সেবা দিচ্ছেন। ইজতেমা আয়োজনের প্রস্তুতি থেকে তারা কাজ করছেন।

 

শুক্রবার (২৩ ডিসেম্বর) দিনভর ইজতেমা অভ্যন্তরে, রাস্তায়, প্রবেশ পথে, যানজট নিরসনে কমিউনিটি পুলিশিং সেলের সদস্যদের কাজ করতে দেখা গেছে।
লক্ষ্মীপুর জেলা কমিউনিটি পুলিশং সেল এসব সদস্যদের প্রক্ষিণ দিয়ে ইজতেমায় বিভিন্ন কাজে নিয়োজিত করেন। তারা রাত-দিন ইজতেমায় আগত মুসল্লিদের সেবা ও আইনশৃঙ্খলা বাহিনীদের সহযোগিতা করছেন।
লক্ষ্মীপুর জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ বাংলানিউজকে বলেন, জেলার রামগতি, কমলনগর, রায়পুর, রামগঞ্জ ও লক্ষ্মীপুর সদর উপজেলা থেকে আগত দুই শতাধিক কমিউনিটি পুলিশিং সদস্য ইজতেমায় সেবা ও সহযোগিতা করে আসছে। ইজতেমা শেষ হওয়া পর্যন্ত তাদের কাজ অব্যাহত থাকবে।
শুক্রবার (২৩ ডিসেম্বর) থেকে লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী ‘আঞ্চলিক’ বিশ্ব  ইজতেমা শুরু হয়েছে। লক্ষ্মীপুর-রামগতি সড়কের পাশে ভাবনীগঞ্জ সুতার গোপটা এলকায় ২৭ একর জমির ওপর বিশাল মাঠে ৩ লাখ মুসল্লির জন্য ইজতেমার আয়োজন করা হয়। ২৫ ডিসেম্বর রোববার আখেরী মোনাজাতের মধ্যদিয়ে ইজতেমা শেষ হবে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।