ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুর ঘাঘট পার্কে দর্শনার্থীদের ভিড়

নজরুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
রংপুর ঘাঘট পার্কে দর্শনার্থীদের ভিড় রংপুর ঘাঘট পার্কে দর্শনার্থীদের ভিড়

রংপুরে বিনোদন কেন্দ্র ঘাঘট নদীর পাড়ে সেনাবাহিনীর ঘাঘট পার্কে ছুটির দিনে সকাল থেকে বিকেল পর্যন্ত দর্শনার্থীদের উপচে পড়া ভিড়।

রংপুর: রংপুরে বিনোদন কেন্দ্র ঘাঘট নদীর পাড়ে সেনাবাহিনীর ঘাঘট পার্কে ছুটির দিনে সকাল থেকে বিকেল পর্যন্ত দর্শনার্থীদের উপচে পড়া ভিড়।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সরেজমিনে দেথা যায় পার্কের দুইটি টিকিট কাউন্টারে দীর্ঘলাইন।

ঘাঘটে আসা দর্শনার্থীদের অধিকাংশই শিক্ষার্থী, বয়স্ক থেকে শিশুরা ভিড় করছে। পার্কের বিভিন্ন স্থানে দীর্ঘ সময় ধরে বসে গল্প করেছেন অনেকেই।

রংপুর বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের প্রথম শ্রেণির শিশু শিক্ষার্থী মো. শাহরিয়ার সিনহা ইসলাম বাংলানিউজকে বলে, নগরীতে কোথাও ভালো বিনোদন পার্ক না থাকায় ছুটির দিনে বড় বোন, মা-বাবার সঙ্গে ঘাঘট পার্কে ঘুরতে এসে অনেক মজা করছি। রংপুর ঘাঘট পার্ক

শিশু তাসিন বাংলানিউজকে বলে, ঘাঘট পার্ক ঘুরে অনেক কিছু খেয়েছি, যেমন ফুসকা, চটপটি, বাদামসহ বিভিন্ন রকমের খাবার। সে আরও বলেন, নৌকায় করে ঘুরলাম বাবা-মাকে নিয়ে।

শিক্ষক শিউলি ইসলাম বাংলানিউজকে বলেন, রংপুর মহানগরীতে একমাত্র ঘাঘট পার্কে দর্শনার্থীদের ভিড় একটু বেশি। তবুও ভালো লাগে। ঘুরে বেড়ানোর মতো জায়গা খুব কম। পরিবারের সবাই মিলে ঘুরতে এসে অনেক ভালো লাগছে। সবচেয়ে বড় বিষয় পরিবারের সবাই মিলে ছুটির দিনে অনেক আনন্দ করলাম।

দর্শনার্থী নজরুল ইসলাম রাজু বাংলানিউজকে বলেন, ঘাঘটের এই জায়গাটা অনেক সুন্দর। ভালো পরিবেশ এখানে সুন্দর সুন্দর বাহারি গাছ রয়েছে। রংপুর ঘাঘট পার্কে দর্শনার্থীদের ভিড়

এখানকার নিরাপত্তা ব্যবস্থা অনেক ভালো খারাপ কোনো লোকজনের ঝামেলা নেই। অনেক পার্কে ছিনতাইকারীরা ঢুকে দর্শনার্থীদের কাছ থেকে মোবাইল ফোন ও টাকা নিয়ে যায়। কিন্তু এখানে এ ধরনের কোনো সমস্যা নেই।

ঘাঘট পার্কের সিনিয়র অফিসার দেলেয়ার হোসেন বাংলানিউজকে জানান, সেনাবাহিনীর তত্ত্বাবধানে ঘাঘট পার্কটি পরিচালিত হয়। আমরা ভালো পরিবেশে রাখার চেষ্টা করছি। অনেক দূর থেকে দর্শনার্থীরা এ পার্কে ঘুরতে আসে। তাই ঠিকভাবে নিরাপত্তা দেওয়ার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
আরআইএস/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।