ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সেপটিক ট্যাংক থেকে শিশুর মরদেহ উদ্ধার, আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
সেপটিক ট্যাংক থেকে শিশুর মরদেহ উদ্ধার, আটক ৪

নিখোঁজের তিনদিন পর সেপটিক ট্যাংক থেকে দ্বিতীয় শ্রেণির ছাত্র রনির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা চারটি বসতবাড়িতে অগ্নিসংযোগ করেছেন।

বগুড়া: নিখোঁজের তিনদিন পর সেপটিক ট্যাংক থেকে দ্বিতীয় শ্রেণির ছাত্র রনির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা চারটি বসতবাড়িতে অগ্নিসংযোগ করেছেন।

খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে স্থানীয়দের সহায়তায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। বিকেল ৫টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের ছাতুয়া সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
 
স্থানীয়রা জানান, গত ২১ ডিসেম্বর (বুধবার) বিকেলে ছাতুয়া সরকারপাড়া গ্রামের রায়হান সরকারের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছেলে রনি নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

শুক্রবার বিকেল ৫টার দিকে রায়হান সরকারের বাড়ির পাশের একটি সেপটিক ট্যাংক থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এরপরই বিক্ষুব্ধ জনতা সন্দেহভাজন হিসেবে চার ব্যক্তির বসতবাড়িতে অগ্নিসংযোগ করে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে রয়েছি। ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে চারজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে দু’জন শিবগঞ্জ থানা হেফাজতে রয়েছেন। অপর দু’জন কাহালু থানায়।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিক বাংলানিউজকে বলেন, আটক দু’জনকে আনতে শিবগঞ্জ থানা পুলিশ রাতেই কাহালু থানার উদ্দেশ্যে রওনা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
এমবিএইচ/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।