ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় জেলা পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
কুষ্টিয়ায় জেলা পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত

জেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়ায় চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। ফলে ২৮ ডিসেম্বর কুষ্টিয়ায় জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য ও সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হলেও চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে না।

কুষ্টিয়া: জেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়ায় চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। ফলে ২৮ ডিসেম্বর কুষ্টিয়ায় জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য ও সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হলেও চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে না।

শুক্রবার (২৩ ডিসেম্বর) নির্বাচন কমিশন এর আদেশের কপি পেয়েছে কুষ্টিয়া জেলা নির্বাচন অফিস।

কুষ্টিয়া জেলা রিটার্নিং অফিসার নওয়াবুল ইসলাম বলেন, নির্বাচন পরিচালনা-২ উপ-সচিব ফরহাদ আহাম্মদ খান স্বাক্ষরিত চিঠি পেয়েছি। চিঠিতে বলা হয়েছে, জেলা পরিষদ নির্বাচন-২০১৬ কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান পদের নির্বাচন কমিশন’র নির্দেশনা অনুসারে স্থগিত করা হয়েছে।

তিনি আরো বলেন, চিঠিতে সুনির্দিষ্ট কোনো কারণ উল্লেখ নেই, শুধুমাত্র কমিশন এর নির্দেশনা রয়েছে। পরবর্তী নির্দেশনা অনুসারে করণীয় ঠিক করা হবে।

কুষ্টিয়ায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী রবিউল ইসলাম এবং কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।