ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুন্সীগঞ্জে বাল্কহেড ও যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষে আহত ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
মুন্সীগঞ্জে বাল্কহেড ও যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষে আহত ১২

মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদীর চর কিশোরগঞ্জের মোহনায় ঢাকা থেকে চাঁদপুরগামী যাত্রীবাহী লঞ্চ এমভি আহমেদ-২’র সঙ্গে বালু বোঝাই বাল্কহেডের মুখোমুখি সংঘর্ষে লঞ্চের ১২ যাত্রী আহত হয়েছে।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদীর চর কিশোরগঞ্জের মোহনায় ঢাকা থেকে চাঁদপুরগামী যাত্রীবাহী লঞ্চ এমভি আহমেদ-২’র সঙ্গে বালু বোঝাই বাল্কহেডের মুখোমুখি সংঘর্ষে লঞ্চের ১২ যাত্রী আহত হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সংঘর্ষের ফলে বল্কহেডটি পানির নিচে তলিয়ে যায়।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস আলী বাংলানিউজকে জানান, চাঁদপুরগামী এমভি আরিফ মোহাম্মদ-২ লঞ্চটি মুন্সীগঞ্জের সীমানার ধলেশ্বরী নদীর চর কিশোরগঞ্জের মোহনায় এলে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই একটি বাল্কহেডের সঙ্গে মুখমুখি সংঘর্ষ হয়। ফলে লঞ্চটির সামনের অংশে ফাটল সৃষ্টি হয়। এসময় লঞ্চের অন্তত ১২ যাত্রী আহত হয়। তবে চালক লঞ্চটি দ্রুত তীরে ভিড়াতে পারায় অল্পের জন্য প্রাণে রক্ষা পায় যাত্রীরা।

সদরঘাট থেকে প্রায় ৯ শতাধিক যাত্রী নিয়ে চাঁদপুর যাচ্ছিল দুর্ঘটনা কবলিত লঞ্চটি। আহতদের মুন্সীগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ বাকি যাত্রীদের গন্তব্যস্থলে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে বলে জানিয়েছে পুলিশ কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ০৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।