ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘ভেতরে ৩ জঙ্গি, দফায় দফায় আত্মসর্মপণের জন্য কথা হয়’

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
‘ভেতরে ৩ জঙ্গি, দফায় দফায় আত্মসর্মপণের জন্য কথা হয়’ ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া-ছবি: জিএম মুজিবুর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপন সংবাদের ভিত্তিতে জঙ্গি আস্তানায় অভিযান চালানো হয়। শুক্রবার (২৩ ডিসেম্বর) মধ্যরাত থেকে পুলিশ আস্তানাটি ঘিরে রাখে। এরপর জঙ্গিদের সঙ্গে দফায় দফায় আত্মসর্মপণের জন্য কথা হয়।

ঢাকা: গোপন সংবাদের ভিত্তিতে জঙ্গি আস্তানায় অভিযান চালানো হয়। শুক্রবার (২৩ ডিসেম্বর) মধ্যরাত থেকে পুলিশ আস্তানাটি ঘিরে রাখে।

এরপর জঙ্গিদের সঙ্গে দফায় দফায় আত্মসর্মপণের জন্য কথা হয়।

দক্ষিণখানের জঙ্গি আস্তানায় অভিযানের বিষয়ে শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ সাংবাদিকদের এ কথা বলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

তিনি বলেন, রাত ২টার দিকে জঙ্গি আস্তানাটি ঘিরে ফেলে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। আমরা জানতে পারি ভেতরে মোট সাতজন জঙ্গি রয়েছেন। তাদের কাছে ভারি অস্ত্র রয়েছে বলে আমরা জানতে পারি।

‘ঘেরাও করার পর আমরা তাদের আত্মসর্মপণের জন্য দফায় দফায় আহ্বান জানাই। সকালে দুই নারী জঙ্গি ও দুই শিশুসহ চারজন আত্মসর্মপণ করে। এসময় তারা একটি পিস্তল ও ছয়টি গুলি আমাদের হাতে তুলে দেয়। ভেতরে এখনও তিনজন জঙ্গি রয়েছে’।  

কমিশনার বলেন, আমাদের উদ্দেশ্য তাদেরকে গ্রেফতার করে তাদের উদ্দেশ্য, পরিকল্পনা, তাদের বর্তমান অবস্থান একং তাদের আর কে কোথায় আছে সে তথ্য বের করে অারো অভিযান পরিচালনা করা।

‘ভেতরে যে তিন জঙ্গি রয়েছে আমরা তাদের দফায় দফায় আত্মসর্মপণের কথা বলেছি। আত্মসর্মপণের বিষয়ে আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। ’

এ বিষয়ে তথ্য পেলে পরবর্তীতে জানানোর কথা বলেন ডিএমপি কমিশনার।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬/আপডেট: ১০৫৭ ঘণ্টা
জেডএস​

** ‘ভেতর থেকে গ্রেনেড বিস্ফোরণের হুমকি দেওয়া হচ্ছে’
** দক্ষিণখানে জঙ্গি আস্তানায় অভিযান চলছে
**  জঙ্গিদের আত্মসমর্পনের আহ্বান পুলিশের, সাড়া নেই
** ভেতরে দুই নারী জঙ্গি, শিশুও থাকতে পারে
** জঙ্গিদের জীবিত ধরার চেষ্টা আশকোনায়
** দুই নারী জঙ্গির আত্মসমর্পণ

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।