ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আতঙ্কে দক্ষিণখানের পূর্ব আশকোনার বাসিন্দারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
আতঙ্কে দক্ষিণখানের পূর্ব আশকোনার বাসিন্দারা দক্ষিণখানে জঙ্গি অস্তানায় পুলিশের অভিযানে সময় এলাকাবাসীর অবস্থান

রাজধানীর দক্ষিণখানের পূর্ব আশকোনায় আইন-শৃঙ্খলা বাহিনীর জঙ্গিবিরোধী অভিযানকে ঘিরে ওই এলাকার বাসিন্দাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। 

ঢাকা: রাজধানীর দক্ষিণখানের পূর্ব আশকোনায় আইন-শৃঙ্খলা বাহিনীর জঙ্গিবিরোধী অভিযানকে ঘিরে ওই এলাকার বাসিন্দাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।  

জঙ্গি আস্তানার গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (২৩ ডিসেম্বর) মধ্যরাত থেকে দক্ষিণখানের একটি বাড়ি ঘিরে রাখে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিসিটিসি) ইউনিট।

ঘটনাস্থলের খুব কাছের বাসিন্দা হযরত আলী জানান, পুলিশ প্রথমে আশপাশের বাসিন্দাদের নিরাপদে থাকার জন্য মাইকিং করে। এজন্য কাউকে ঘর থেকে বের না হতে সতর্ক করে দেয়। একইসঙ্গে ওই বাড়ির আশপাশের বাড়ির বাসিন্দাদের ঘরের দরজা বন্ধ করে মেঝে অবস্থান নিতে বলা হয়।  

নাসির মিয়া নামে এলাকার এক ব্যবসায়ী বলেন, ভোর থেকে হঠাৎ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি দেখে আমাদের মধ্যে আতঙ্ক শুরু হয়। বেলা বাড়ার সঙ্গে জানতে পারলাম এ এলাকায় কোন এক বাসায় জঙ্গি আছে। বিষয়টি জানার পর আতঙ্কে আছি। আত্মীয়রা ফোন দিয়ে আমাদের অবস্থা সম্পর্কে জানছেন।  

অনেকেই বলছেন, এতোদিন এদের সঙ্গে বসবাস করেছি, ভাবতে শরীর শিহরিত হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
এসটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।