ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার গাছের সঙ্গে ধাক্কা লাগলে আবদুর রহমান (৩৫) ও আহসান হাবীব (২৭) নামে দুই যাত্রী নিহত হয়েছেন।

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার গাছের সঙ্গে ধাক্কা লাগলে আবদুর রহমান (৩৫) ও আহসান হাবীব (২৭) নামে দুই যাত্রী নিহত হয়েছেন।

এসময় প্রাইভেটকার চালক জুয়েল মিয়া (৩০) ও রুহুল কবীর (২৮) নামে দুইজন আহত হয়েছেন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকালে গোবিন্দগঞ্জ-দিনাজপুর অঞ্চলিক মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা ফার্ম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া গ্রামের আজিজর রহমানের ছেলে ও আহসান হাবীব দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আন্দনগ্রামের (সারাইপাড়া) খায়রুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, একটি প্রাইভেটকারে আবদুর রহমান ও আহসান হাবীবসহ চারজন ঢাকা থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ হয়ে দিনাজপুর জেলার বিরামপুরে যাচ্ছিলেন।  

সকালে প্রাইভেটকারটি গোবিন্দগঞ্জ উপজেলার কাটা মোড়ের বাগদা ফার্ম এলাকায় পৌঁছালে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আবদুর রহমান, আহসান হাবীব নিহত ও চালকসহ দুইজন আহত হয়েছেন।

আহত জুয়েল মিয়া ও রুহুল আমিন কবীরকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।