ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শাহজালালে যাত্রীর কোমর থেকে ৪ কেজি স্বর্ণ ‍‌উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
শাহজালালে যাত্রীর কোমর থেকে ৪ কেজি স্বর্ণ ‍‌উদ্ধার জব্দ হওয়া স্বর্ণের বার

চট্টগ্রাম থেকে শাহজালাল বিমানবন্দরে আসা মহিউদ্দিন (৩০) নামে এক যাত্রীর দেহ তল্লাশি করে প্রায় ৪ কেজি স্বর্ণ জব্দ করেছে ঢাকা কাস্টমস কর্তৃপক্ষ।

ঢাকা: চট্টগ্রাম থেকে শাহজালাল বিমানবন্দরে আসা মহিউদ্দিন (৩০) নামে এক যাত্রীর দেহ তল্লাশি করে প্রায় ৪ কেজি স্বর্ণ জব্দ করেছে ঢাকা কাস্টমস কর্তৃপক্ষ।

রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে স্বর্ণসহ তাকে আটক কর‍া হয়।

ঢাকা কাস্টমস হাউজের সহকারী কমিশনার এএইচএম আহসানুল কবির বাংলানিউজকে জানান, এনফোর্সমেন্ট মাস উপলক্ষে অভ্যন্তরীণ টার্মিনাল এলাকায় বিশেষ তল্লাশি করা হয়। টার্মিনাল পার হওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে বিজি-০০২২ ফ্লাইটে (মাস্কাট-চট্টগ্রাম-ঢাকা) চট্টগ্রাম থেকে আসা যাত্রী মহিউদ্দিনকে চ্যালেঞ্জ করলে তা বেরিয়ে আসে।
 
তিনি বলেন, চট্টগ্রাম থেকে ওই ফ্লাইটে ঢাকায় আসলেও তার কাছে কোনো পাসপোর্ট ছিল না। প্রথমে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি স্বীকার করেননি। পরে তার দেহ তল্লাশি করে কোমরে স্কচটেপ পেচানো অবস্থায় ৩ কেজি ৪৫০ গ্রাম ওজনের ৩০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ৬০ লাখ টাকা।
 
জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এনফোর্সমেন্ট মাস উপলক্ষে বিশেষ তল্লাশি অব্যাহত থাকবে বলেও জানান এ কর্মকর্তা।
 
বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
আরইউ/আরআইএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।