ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
রাজশাহীতে নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার টুলটুলিপাড়া থেকে আইয়ুব আলী (৪৭) নামে এক নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে স্থানীয়দের দেওয়ার খবরের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়।

রাজশাহী: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার টুলটুলিপাড়া থেকে আইয়ুব আলী (৪৭) নামে এক নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে স্থানীয়দের দেওয়ার খবরের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়।

আইয়ুব আলী মহানগরীর আলীগঞ্জ এলাকার বাসিন্দা এবং টুলটুলিপাড়া এলাকার নগরস্বাস্থ্য কেন্দ্রে নৈশ প্রহরীর চাকরি করতেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে বলেন, নগরস্বাস্থ্য কেন্দ্রের দ্বিতীয় তলার একটি কক্ষে থাকতেন আইয়ুব আলী। শনিবার রাতে তিনি ওই কক্ষেই ঘুমিয়ে ছিলেন। পরদিন দুপুরে হয়ে তিনি কক্ষের দরজা না খুললে কর্তৃপক্ষ বিষয়টি থানায় জানায়।

খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কেন্দ্রের ওই কক্ষের দরজা ভেঙে টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে আইয়ুব আলী মারা গেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারন জানা যাবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে বলেও জানান রাজপাড়া থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
এসএস/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।