ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে ছাত্রাবাস থেকে অস্ত্র ও মাদক উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
মুন্সীগঞ্জে ছাত্রাবাস থেকে অস্ত্র ও মাদক উদ্ধার সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রাবাস থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি অস্ত্র ও মাদক উদ্ধার

মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রাবাসের কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির রুম থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি অস্ত্র ও মাদক উদ্ধার করেছে পুলিশ।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রাবাসের কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির রুম থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি অস্ত্র ও মাদক উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) দিনগত রাত থেকে রোববার (২৫ ডিসেম্বর) ভোর ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব অস্ত্র ও মাদক উদ্ধার কর‍া হয়।

দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

মোহাম্মদ জায়েদুল আলম জানান, সরকারি হরগঙ্গা কলেজর জিয়া হলের ছাত্রাবাসের ২০৫ নং কক্ষ থেকে দু’টি বিদেশি পিস্তল, একটি কাঠের বাট যুক্ত পাইপ গান, একটি থ্রি নট থ্রি রাইফেলের ড্যামি, একটি এয়ার গান, তিনটি ম্যাগজিন, ৮৯ রাউন্ড গুলি, তিন রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি, চার রাউন্ড শর্টগানের কার্তুজ, পাইপগানের বিভিন অংশ, দু’টি চাইনিজ কুড়াল, পাঁচটি রামদা, তিনটি কাবার যুক্ত রামদা, দু’টি ছোট ছুরি এবং ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য ছয় জনকে নিয়ে আসা হয়েছে।

তিনি আরও জানান, ওই কক্ষে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিবির আহম্মেদ থাকেন। কলেজের ভেতরে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
বিএসকে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।