ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

তন্ময় হত্যা

ময়মনসিংহে হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
ময়মনসিংহে হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ তন্ময়ের হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল- ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ নগরীর সিটি কলেজিয়েট অ্যান্ড স্কুলের দশম শ্রেণির ছাত্র ইশতিয়াক আহম্মেদ তন্ময়ের (১৬) হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন তার বন্ধু ও সহপাঠীরা।

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর সিটি কলেজিয়েট অ্যান্ড স্কুলের দশম শ্রেণির ছাত্র ইশতিয়াক আহম্মেদ তন্ময়ের (১৬) হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন তার বন্ধু ও সহপাঠীরা।

রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে সিটি কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজ থেকে এ বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে নতুন বাজার মোড়ে এসে শেষ হয়।

ল্যাবরেটরি স্কুলের স্কুল কেবিনেট সদস্য ফাহিম শাহরিয়ার অনন্ত এ মিছিলের নেতৃত্ব দেন। এসময় তারা তন্ময়ের খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়ে স্লোগান দেন।

সহপাঠীদের দ্বন্দ্বের জের ধরে শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের ছুরিকাঘাতে মারাত্মক আহত হন ইশতিয়াক আহম্মেদ তন্ময় (১৬)। পরে রাত ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

তন্ময়ের সহপাঠী ফাহিম ও রাকীব জানান, ওইদিন দুপুরে শহরের বাতিরকল এলাকায় জিলা স্কুলের দশম শ্রেণির ছাত্র ফারাবী ও সাগরের সঙ্গে তন্ময়ের কথা কাটাকাটি হয়।

পরে কথা কাটাকাটির জের ধরে সন্ধ্যার পর ফারাবী ও সাগরসহ সাত-আটজন সহপাঠী শহরের নতুন বাজারে ময়মনসিংহ মহাবিদ্যালয়ের সামনে তন্ময়কে ছুরিকাঘাত করে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘন্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
এমএএএম/এসআরএস/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।