ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাধবপুরে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
মাধবপুরে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু মাহি রহমান

মাধবপুরে বন্ধুর সঙ্গে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে মহিউদ্দিন রেজা ওরফে মাহি রহমান (২১) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

হবিগঞ্জ: মাধবপুরে বন্ধুর সঙ্গে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে মহিউদ্দিন রেজা ওরফে মাহি রহমান (২১) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) বিকেলে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুর থেকে মাধবপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে।

মাহি কক্সবাজার জেলার কলাতলি গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি ঢাকা ন্যাশনাল পলিট্যাকনিক্যাল কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানান, মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের বাণেশ্বর গ্রামের ফরিদ মিয়ার ছেলে মাহমুদুল হাসান রানা ও তার বন্ধু মাহিসহ তার চার বন্ধুকে নিয়ে ঢাকা থেকে মাধবপুরে বেড়াতে আসে। বিকেলে রানা তার চার বন্ধুকে নিয়ে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরে গোসল করতে যায়। এসময় মাহি পুকুরের পানিতে ডুবে যায়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে মাহিকে পুকুর মরদেহ উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকতাদির হোসেন বাংলানিউজকে জানান, মাহির পরিবারকে খবর দেওয়া হয়েছে। তার অভিভাবকরা কক্সবাজার থেকে রওনা হয়েছে। তারা আসলে তাদের বক্তব্য শুনে ব্যবস্থা নেওয়া হবে। মাহির মরদেহ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।