ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
মুন্সীগঞ্জে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ বিতরণ মুন্সীগঞ্জে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ বিতরণ

মুন্সীগঞ্জ সদরের চরাঞ্চলের আধারা ইউনয়নের বকুলতলা উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদরের চরাঞ্চলের আধারা ইউনয়নের বকুলতলা উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) সকাল ১১টায় বকুলতলা হাজী আব্দুল করিম উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ক্যাম্পের উদ্বোধন করেন মুন্সীগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়‍ামী লীগের সহ-সভাপতি শাহ আলম মল্লিক, আধারা ইউপির চেয়ারম্যান সামসুল কবির মাস্টার, মোল্লাকান্দি ইউপির চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, আধারা আওয়‍ামী লীগের সভাপতি সোহরাব হোসেন, বকুলতলা স্কুলের সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ, সমাজ সেবক মোক্তার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিনামূল্যে স্বাস্থ্য সেবা কর্মসূচিতে প্রায় পাঁচ হাজার মানুষকে স্বাস্থ্য সেবা দেন মেডিকেল ক্যাম্পের ২০ জন ডাক্তার। যেখানে ডায়বেটিস পরীক্ষা করানো হয় প্রায় সাত শতাধিক মানুষের, রক্ত পরীক্ষা করান সহস্রাধিক মানুষ ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয় তিন হাজার মানুষের মধ্যে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
বিএসকে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।