ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বারনই নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
বারনই নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ নাটোরে আধাপাকা ঘর এবং টং দোকানসহ ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

নাটোরের নলডাঙ্গা স্টেশন সংলগ্ন বারনই নদীর তীরে গড়ে ওঠা আধাপাকা ঘর এবং টং দোকানসহ ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

নাটোর: নাটোরের নলডাঙ্গা স্টেশন সংলগ্ন বারনই নদীর তীরে গড়ে ওঠা আধাপাকা ঘর এবং টং দোকানসহ ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের নেতৃত্বে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার জাহান বাংলানিউজকে জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী সম্প্রতি নদী দখল মুক্ত করার জন্য অবৈধ স্থাপনা উচ্ছেদের উদ্যোগ নেওয়া হয়।

এরই অংশ হিসেবে বারনই নদীর তীর দখল করে গড়ে উঠা ২০টি দোকান উচ্ছেদের নির্দেশ দিয়ে মালিকদের নোটিশ দেয়েছিলো জেলা প্রশাসন। যেখানে তাদের স্থাপনা ৭ দিনের মধ্যে নিজ খরচে সরিয়ে নেওয়া কথা বলা হয়। অন্যথায় উচ্ছেদ কার্যক্রমসহ তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়।

তবে তারা তাদের স্থাপনা নিজেদের দায়িত্বে সরিয়ে নেননি। ফলে জেলা প্রশাসনের নির্দেশে ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান পরিচালনা করে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
বিএসকে/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।