ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় দুই নারীর মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
আশুলিয়ায় দুই নারীর মরদেহ উদ্ধার

আশুলিয়ার পৃথক স্থান থেকে স্বর্ণা খাতুন(১৯) ও রিনা আক্তার (২৫) নামে দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বর্ণা ও রিনা আত্মহত্যা করছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের।

আশুলিয়া, সাভার: আশুলিয়ার পৃথক স্থান থেকে স্বর্ণা খাতুন(১৯) ও রিনা আক্তার (২৫) নামে দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বর্ণা ও রিনা আত্মহত্যা করছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের।

রোববার (২৫ ডিসেম্বর) রাতে আশুলিয়ার কাইছাবাড়ি থেকে রিনা ও গোসাইল থেকে স্বর্ণার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

রিনা রংপুর জেলার পীরগাছা থানার দুদিয়াবাড়ি এলাকার রেজাউল হোসেনের মেয়ে। তিনি কাইছাবাড়ি এলাকায় ওয়াসিমের বাসায় ভাড়া থাকতেন। স্বর্ণা শেরপুর জেলার নকলা থানার রামেরকান্দি গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। স্বর্ণা গোসাইল এলাকার সিরাজের বাড়িতে থাকতেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সন্ধ্যায় রিনা ভেতর থেকে দরজা লাগিয়ে রাখেন। পরে অনেক ডাকাডাকি করেও দরজা না খুললে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এসময় পুলিশ ওয়াসিমের টিনশেট বাসার আড়া থেকে রিনার ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করে।

এদিকে, স্বর্ণা সকাল থেকে রাত পর্যন্ত দরজা না খুললে বাড়িয়ালার সন্দেহ হয়। পরে খবর দিলে পুলিশ এসে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

তিনি আরও জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।