ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশাল প্রেসক্লাবের সভাপ‌তি কাজী বাবুল, সম্পাদক জাকির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
বরিশাল প্রেসক্লাবের সভাপ‌তি কাজী বাবুল, সম্পাদক জাকির

উৎসাহ-উদ্দীপনা আর জমজমাট আয়োজনের মধ্য দিয়ে বরিশাল প্রেসক্লাবের ২০১৭ নির্বাচন সম্পন্ন হয়েছে।নির্বাচনে কাজী নাসির উদ্দিন বাবুল ফের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। অপরদিকে...

বরিশাল: উৎসাহ-উদ্দীপনা আর জমজমাট আয়োজনের মধ্য দিয়ে বরিশাল প্রেসক্লাবের ২০১৭ নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে কাজী নাসির উদ্দিন বাবুল ফের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এস এম জাকির হোসেন।

রোববার (২৫ ডিসেম্বর) রাতে ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার এস এম ইকবাল এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে কাজী নাসির উদ্দিন বাবুল ১ ভোটের ব্যবধানে ৩৭ ভোট পেয়ে ফের সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী লিটন বাশার ৩৬ ভোট পেয়েছেন।

অপরদিকে ৪ ভোটের ব্যবধানে ৩৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এস এম জাকির হোসেন। তার প্রতিদ্বন্দ্বী কাজী মিরাজ মাহামুদ পেয়েছেন ৩৪ ভোট।

লিটন বাশার-এস এম জাকির প্যানেল থেকেই বিজয়ী হয়েছেন ১৩ জন প্রার্থী। তারা হলেন- সহ সভাপতি পদে সৈয়দ মাহামুদ হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক প্রার্থী এস এম জাকির হোসেন, সহ সাধারণ সম্পাদক পদে দেবাশীষ চক্রবর্তী, পাঠাগার সম্পাদক পদে এম জহির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সুখেন্দু এদবর, ক্রীড়া সম্পাদক পদে নাসিমুল হক এবং দপ্তর সম্পাদক পদে এম মোফাজ্জেল।

এছাড়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- মানবেন্দ্র বটব্যাল, নুরুল আলম ফরিদ, কমল সেনগুপ্ত, সৈয়দ দুলাল, ইসমাইল হোসেন নেগাবান এবং মনিরুল আলম স্বপন।

অপরদিকে কাজী নাসির উদ্দিন বাবুল-কাজী মিরাজ প্যানেলের ৪ প্রার্থী বিজয়ী হয়েছেন।  

তারা হলেন- সভাপতি পদে কাজী নাসির উদ্দিন বাবুল, সহ-সভাপতি পদে বীরেন্দ্রনাথ সমদ্দার, কোষাধ্যক্ষ পদে কাজী আল মামুন ও কার্যনির্বাহী সদস্য পদে মেহেরুন্নেসা বেগম।

নির্বাচনে মোট ৭৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বাংলা‌দেশ সময়: ০৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।