ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে আগুনে পুড়ে ছাই ১২ দোকান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
বেগমগঞ্জে আগুনে পুড়ে ছাই ১২ দোকান

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নে আগুনে পুড়ে গেছে ১২টি দোকান। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা  দাবি করেছে।

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নে আগুনে পুড়ে গেছে ১২টি দোকান। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা  দাবি করেছে।

রোবাবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজগঞ্জের দক্ষিণ বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত দোকানগুলো হলো- নুর হার্ডওয়্যার, হারুন চা দোকান, কাজী বাণিজ্য বিতান, জননী মুদি দোকান, আব্দুর রহিম চুটকি দোকান, সাইফুল ইসলামের মসলা দোকান, জসিম উদ্দিনের নারিকেলের দোকান, নুর আলম মুদি দোকান, গোল্ডেন ফার্মেসি, আলেয়া মেডিকেল হল, মা ফার্মেসি ও লোকনাথ শিল্পালয়।

স্থানীয়রা জানান, দিনগত রাত সাড়ে ১২টার দিকে রাজগঞ্জ দক্ষিণ বাজারে প্রথমে নুর হার্ডওয়্যার থেকে আগুনের স‍ূত্রপাত হয়। মুহূর্তেই তা বাজারের আশেপাশের দোকানে ছড়িয়ে পড়ে।

পরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়।
খবর পেয়ে মাইজদী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই ১২টি দোকানের পণ্যসহ দোকানগুলো পুড়ে যায়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মাইজদী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নুর আলম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।