ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

৭ ঘণ্টা পর পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
৭ ঘণ্টা পর পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

ঘন কুয়াশার কারণে দু’দফায় সাড়ে ৭ ঘণ্টা পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকার পর পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টা থেকে ফেরি চলাচল শুরু করে কর্তৃপক্ষ।

মানিকগঞ্জ: ঘন কুয়াশার কারণে দু’দফায় সাড়ে ৭ ঘণ্টা পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকার পর পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টা থেকে ফেরি চলাচল শুরু করে কর্তৃপক্ষ।

রোববার (২৫ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১২টা থেকে ফেরি চলাচল বন্ধ ছিল। এরপর ২টার দিকে ফেরি চলাচল শুরু হলেও কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় আবার ভোর সাড়ে ৫টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। পরে সকাল ১১টায় কুয়াশা কমে গেলে ফেরি চলাচল স্বাভাবিক হয়।

পাটুরিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের সহকারী জেনারেল ব্যবস্থাপক জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, দু’দফায় দীর্ঘ সময় নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকায় ঘাটের উভয় পাড়ে শতাধিক যানবাহন পাড়ের অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।