ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাদুল্যাপুরে চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
সাদুল্যাপুরে চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় মিজানুর রহমান মিজান (২৪) নামে এক চালককে গলা কেটে হত্যা করে ভ্যান নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় মিজানুর রহমান মিজান (২৪) নামে এক চালককে গলা কেটে হত্যা করে ভ্যান নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৬ ডিসেম্বর) গভীর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, সাদুল্যাপুর-ধাপেরহাট সড়কের ধাপেরহাট ইউনিয়নের বউবাজার এলাকায় রোববার (২৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

মিজানুর রহমান মিজান রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের মাদারপুর গ্রামের মোন্তাজ মিয়ার ছেলে।  

স্থানীয়রা জানান, রোববার রাতে মিজানুর রহমান ৪/৫ জন যাত্রী নিয়ে পীরগঞ্জ থেকে ধাপেরহাট হয়ে বউ বাজারে আসে। এসময় যাত্রীবেশী দুর্বৃত্তরা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ভ্যান নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন মিজানুরকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় সাদুল্যাপুর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।