ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে হঠাৎ বৃষ্টি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
ঠাকুরগাঁওয়ে হঠাৎ বৃষ্টি ঠাকুরগাঁওয়ে হঠাৎ বৃষ্টি

পৌষ মাসের এই শীতে উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে হঠাৎ ব‍ৃষ্টি হয়েছে। রোববার (২৫ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১২টা থেকে ফোটা ফোটা বৃষ্টি শুরু হয়। সময় যত গড়াতে থাকে বৃষ্টি ও শীত উভয়ের তীব্রতা ততো বাড়তে থাকে।

ঠাকুরগাঁও: পৌষ মাসের এই শীতে উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে হঠাৎ ব‍ৃষ্টি হয়েছে।    
রোববার (২৫ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১২টা থেকে ফোটা ফোটা বৃষ্টি শুরু হয়।

সময় যত গড়াতে থাকে বৃষ্টি ও শীত উভয়ের তীব্রতা ততো বাড়তে থাকে।

সোমবার (২৬ ডিসেম্বর) সকাল ৯টার পর তা মাঝারি বৃষ্টিতে রূপ নেয়। ক্রমে বৃষ্টির তীব্রতা বাড়তে শুরু করলেও কমতে শুরু করে শীতের তীব্রতা। ধীরে ধীরে অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে পুরো জনপদ। জীবন-জীবিকার টানে যারা ভোরে বাড়ি থেকে বের হয়েছিলেন, অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে তারাও বাড়ি ফিরতে শুরু করেন।

ঠাকুরগাঁওয়ে হঠাৎ বৃষ্টিসকাল ৮টায় মেহনতি মানুষে পরিপূর্ণ হয়ে ওঠা ঠাকুরগাঁও বাসস্ট্যান্ড ট্রাফিক মোড় ঘণ্টার ব্যবধানে প্রায় জনশূন্য হয়ে পড়ে। ১০টায় আবহাওয়া বদলাতে শুরু করলে ধীরে ধীরে বদলাতে শুরু করে চিরচেনা বাসস্ট্যান্ড ট্রাফিক মোড়ের রূপ।
শহরের পূর্ব গোয়ালপাড়ার মালাই নামে এক রিকশাচালক জানান, সচরাচর সকাল ৮টায় রিকশা নিয়ে বের হন না তিনি। কিন্তু ৭টায় ঘুম থেকে উঠার পর হালকা বৃষ্টি দেখে ফের ঘুমিয়ে পড়েন। বেলা ১০টায় বৃষ্টি ও কুয়াশা কমতে শুরু করলে বাসা থেকে বের হন। ঠাকুরগাঁওয়ে হঠাৎ বৃষ্টি

ঠাকুরগাঁও আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, রাতে তাপমাত্রা ১৯ ডিগ্রি সেলসিয়াস হলেও সকাল ৮টায় তা নেমে দাঁড়ায় ১৪ ডিগ্রিতে। এর মাঝামাঝি সময়ে তাপমাত্রা ১৬-১৮ ডিগ্রি সেলসিয়াসে ওঠানামা করে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।