ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিটিইএসএ নির্বাচনে মাহবুব সভাপতি, জাকারিয়া সম্পাদক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
বিটিইএসএ নির্বাচনে মাহবুব সভাপতি, জাকারিয়া সম্পাদক

বাংলাদেশ টি এস্টেট স্টাফ অ্যাসোসিয়েশনের (বিটিইএসএ) কেন্দ্রীয় কার্যকরী সংসদের নির্বাচনে মাহবুব রেজা সভাপতি এবং মো. জাকারিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শ্রীমঙ্গল (মৌলভীবাজার): বাংলাদেশ টি এস্টেট স্টাফ অ্যাসোসিয়েশনের (বিটিইএসএ) কেন্দ্রীয় কার্যকরী সংসদের নির্বাচনে মাহবুব রেজা সভাপতি এবং মো. জাকারিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (২৫ ডিসেম্বর) ১৪১টি চা বাগানের ১২টি ভ্যালি বা অঞ্চলে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

২০ জন প্রার্থীর মধ্য থেকে কার্যকরী পরিষদের ৯টি পদের জন্য ৯জনকে নির্বাচিত করেন ভোটাররা। কমিটির মেয়াদ ২০১৭ হতে ২০১৯ পর্যন্ত।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে শ্রীমঙ্গল গুহরোডের কার্যালয়ে সাংবাদিকদের সম্মুখে নির্বাচন সাব-কমিটির পক্ষ থেকে সার্কেল ভিত্তিক ফলাফল বিবরণী প্রকাশ করা হয়।  

নির্বাচিত অপর প্রার্থীরা হলেন- আক্তার হোসেন ভূঁইয়া ও মো. মিজানুর রহমান সহ-সভাপতি, সঞ্জয় কান্তি ভট্টাচার্য কাঞ্চন সহ-সাধারণ সম্পাদক, আহমদ হোসেন চৌধুরী সাংগঠনিক সম্পাদক, আমিনুর রহমান আমিন কোষাধ্যক্ষ, আলমগীর চৌধুরী প্রচার, সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক এবং সঞ্জয় চক্রবর্তী তপন শিক্ষা, গবেষণা ও সাংস্কৃতিক সম্পাদক।

দেশের যে অঞ্চলগুলোতে এ নির্বাচন হয় সে অঞ্চলগুলো যথাক্রমে - সিলেট অঞ্চল, দলই অঞ্চল, বালিশিরা পূর্বাঞ্চল, বালিশিরা পশ্চিমাঞ্চল, বালিশিরা উত্তরাঞ্চল, মনু অঞ্চল, লস্করপুর পূর্বাঞ্চল, লস্করপুর পশ্চিমাঞ্চল, লস্করপুর উত্তরাঞ্চল, জুড়ি অঞ্চল, লংলা অঞ্চল এবং চট্টগ্রাম অঞ্চল।

নির্বাচন সাব-কমিটির আহ্বায়ক মিছবাহ উদ্দিন আহমদ চৌধুরী বাংলানিউজকে বলেন, বিটিইএসএ’র ত্রি-বার্ষিক এ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এর ১৪১টি চা বাগানের ১২টি ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ২৫১১ জন মোট ভোটারের মধ্যে ভোট পড়েছে ২৪২১ জনের।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা,  ডিসেম্বর ২৬, ২০১৬
বিবিবি/বিএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।