ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
রাজশাহীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার সিটি বাইপাস হাট এলাকায় ট্রাকের ধাক্কায় রাকিব হোসেন (২৫) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

রাজশাহী: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার সিটি বাইপাস হাট এলাকায় ট্রাকের ধাক্কায় রাকিব হোসেন (২৫) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত যুবক মহানগরীর শাহ মখদুম থানার তালপুকুর এলাকার সেকেন্দার আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে জানান, সিটি বাইপাস এলাকায় একটি দ্রুতগতির ট্রাক মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেল চালক রাকিব হোসেন ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় মোটরসাইকেলে থাকা অজ্ঞাত পরিচয় এক আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করান।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে নিহতের মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেছে। তবে ট্রাক ও এর চালককে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।