ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

এলিফ্যান্ট রোডে দুই শ্রমিককে ছুরিকাঘাতে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এলিফ্যান্ট রোডে দুই শ্রমিককে ছুরিকাঘাতে

রাজধানীর এলিফ্যান্ট রোডে গণপূর্ত অধিদপ্তরের দুই শ্রমিককে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৬ ডিসেম্বর) বেলা ১২টার দিকে ইস্টার্ন মল্লিকা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডে গণপূর্ত অধিদপ্তরের দুই শ্রমিককে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৬ ডিসেম্বর) বেলা ১২টার দিকে ইস্টার্ন মল্লিকা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, গণপূর্ত অধিদপ্তরের শ্রমিক কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি মোকলেছুর রহমান (৪৫) ও শ্রমিক মোরশেদুল ইসলাম সোহাগ (৪২)।

শ্রমিক কর্মচারী ইউনিয়নের শ্রমিক নেতা আবু হাসান বাংলানিউজকে জানান, ইউনিয়নের কমিটি গঠন নিয়ে জাহাঙ্গীর, রেজাসহ অন্যান্যদের সঙ্গে বিরোধ চলছিল। বিরোধের ‍কারণ জানাতে আওয়ামী লীগ মহানগর দক্ষিণের এক নেতার সঙ্গে আলোচনা করতে গিয়েছিলেন মোকলেছুর রহমান ও মোরশেদুল ইসলাম।

সেখান থেকে ফেরার পথে ইস্টার্ন মল্লিকার সামনে পৌঁছালে জাহাঙ্গীর ও রেজাসহ কয়েকজন দুর্বৃত্ত তাদের হামলা করে বলেও জানান শ্রমিক নেতা আবু হাসান।

আহতাবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয় বলে জানান পুলিশ ক্যাম্পের এএসআই (এবি) বাবুল মিয়া। আহতদের শরীরের বেশ কয়েকটি ছুরিকাঘাত করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।