ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় সংঘর্ষের ঘটনায় ১১ আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
গাইবান্ধায় সংঘর্ষের ঘটনায় ১১ আসামি কারাগারে

গাইবান্ধা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিজের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় ১১ আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

গাইবান্ধা: গাইবান্ধা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিজের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় ১১ আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) আদালতের বিচারক মইনুল হাসান ইউসুফ এ আদেশ দেন।

আসামিদের মধ্যে শাহীন মিয়া, সোহেল রানা, রুবেল মিয়া, কানন, নাইম মিয়া, সোহেল হোসেন, সুজন মিয়া, সুমন মিয়ার নাম জানা গেছে।

গাইবান্ধা কোর্ট ইন্সপেক্টর (জিআরও) এনামুল হক বাংলানিউজকে জানান, দুপুরে ১৭ আসামি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। পরে বিচারক শুনানি শেষে ১১ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া ছয় আসামির জামিন দেন বিচারক।

চলতি বছরের ১৩ ডিসেম্বর গাইবান্ধা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাধারণ সভায় সদস্যদের কথা বলতে না দেওয়ার জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে জেলা ট্রাক ও ট্যাংক লরি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোক্তাদুর রহমান মিঠুসহ আটজন আহত হন। এছাড়া শহরের শ্যামলী কাউন্টার ভাঙচুরের ঘটনা ঘটে।

এ ঘটনার পরদিন ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪৩ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করা হয়। মামলার পরদিন পুলিশ চারজনকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। এ পর্যন্ত এ মামলায় ১৫ জনকে কারাগারে পাঠানো হলো।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।