ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

‘বখাটে সাগরই স্কুলছাত্র তন্ময়কে হত্যা করে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
‘বখাটে সাগরই স্কুলছাত্র তন্ময়কে হত্যা করে’ তন্ময় হত্যা মামলার দুই আসামি সাগর ও রিয়াদ

বখাটে সাগরই ছুরিকাঘাত করে ময়মনসিংহ নগরীর সিটি কলেজিয়েট এন্ড স্কুলের দশম শ্রেণির ছাত্র ইশতিয়াক আহম্মেদ তন্ময়কে হত্যা করে বলে জানিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

ময়মনসিংহ: বখাটে সাগরই ছুরিকাঘাত করে ময়মনসিংহ নগরীর সিটি কলেজিয়েট এন্ড স্কুলের দশম শ্রেণির ছাত্র ইশতিয়াক আহম্মেদ তন্ময়কে হত্যা করে বলে জানিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

তিনি জানান, সিসিটিভি’র ফুটেজ দেখে আমরা নিশ্চিত হয়েছি সাগরই তন্ময়ের পেটে ছুরিকাঘাত করে।

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এ হত্যাকান্ডের ঘটনায় রোববার (২৫ ডিসেম্বর) রাতে ময়মনসিংহের সীমান্তবর্তী হালুয়াঘাট উপজেলা থেকে মেহেদী হাসান সাগর (২১) ও তার সহযোগী রুহান ইসলাম রিয়াদকে (২০) গ্রেফতার করে পুলিশ।

সাগর চলতি বছর মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করেছে ও রিয়াদ একই স্কুলের নবম শ্রেণির ছাত্র।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান এসপি নুরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) নূরে আলম, কোতোয়ালী মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) আল আমিন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী।

এসপি সৈয়দ নুরুল ইসলাম জানান, প্রায় মাস খানেক আগে মোবাইল ফোনকে কেন্দ্র করে তন্ময়ের সাথে শিমুল ও আলামিনের কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এরই জের ধরে গত শুক্রবার দুপুরে তন্ময়ের সাথে আলামিন ও আদনানের কথা কাটাকাটি হয়।

এরপর সন্ধ্যায় নতুন বাজার এলাকায় তন্ময়কে পেয়ে বখাটে সাগর ছুরিকাঘাত করলে মমেক হাসপাতালে তার মৃত্যু হয়। এ সময় সাগরের সহযোগী রুহান ইসলাম রিয়াদ ওরফে ঘুড়ি রিয়াদ (২০), ফারাবী (১৯), শিমুল (১৮), আলামিন (১৮), আদনান (১৮), বাইচ মানিক ওরফে শুভ (১৮) উপস্থিত ছিলো।

এ ঘটনায় রোববার রাতে নিহত তন্ময়ের বাবা ফরিদ আহমেদ বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এমএএএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।