ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

না’গঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১০ ওয়ার্ডে ভোট বুধবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
না’গঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১০ ওয়ার্ডে ভোট বুধবার

নারায়ণগঞ্জে আগামী বুধবার (২৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে আগামী বুধবার (২৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। এদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট দেবেন ভোটাররা।

এই জেলা পরিষদ নির্বাচনে এরইমধ্যে একক প্রার্থী হিসেবে চেয়ারম্যান, পাঁচটি সাধারণ সদস্য ও সংরক্ষিত তিনটি সদস্য পদের প্রার্থীরা নির্বাচিত হয়ে গেছেন। বুধবার হবে বাকি ১০টি ওয়ার্ডের ভোট।

এই ১০ ওয়ার্ডে ২৬ জন সাধারণ সদস্য ও সংরক্ষিত দু’টি ওয়ার্ডে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রত্যেকটি ওয়ার্ডে একটি করে কেন্দ্রে অর্থাৎ মোট ১০টি কেন্দ্রে ভোট দেবেন ৩৯৪ জন জনপ্রতিনিধি।

দুই নম্বর ওয়ার্ডের সদস্য পদে (নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০ থেকে ১৮ নং ওয়ার্ড) ভোটগ্রহণ হবে শহরের সরকারি তোলারাম কলেজ কেন্দ্রে। এখানে ভোটার নয় জন পুরুষ ও চার জন নারীসহ সর্বমোট ১৩ জন।

তিন নম্বর ওয়ার্ডে সদস্য পদে (নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৯ থেকে ২৭ নং ওয়ার্ড) ভোটগ্রহণ হবে বন্দরের এসএম শাহ রোডের বিএম ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে। এখানে ভোটার নয় জন পুরুষ ও তিন জন নারীসহ সর্বমোট ১২ জন।

চার নম্বর ওয়ার্ডে সদস্য পদে (কুতুবপুর ইউনিয়ন, ফতুল্লা ইউনিয়ন ও এনায়েতনগর ইউনিয়ন) ভোটগ্রহণ হবে সস্তাপুরের কমর আলী স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে। ভোটার ২৭ জন পুরুষ ও নয় জন নারীসহ সর্বমোট ৩৬ জন।

ছয় নম্বর ওয়ার্ডে সদস্য পদে (মদনপুর ইউনিয়ন, মুছাপুর ইউনিয়ন, ধামগড় ইউনিয়ন, কলাগাছিয়া ইউনিয়ন ও বন্দর ইউনিয়ন) ভোটগ্রহণ হবে হাজী ইব্রাহীম আলম চান স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে। ভোটার ৫২ জন পুরুষ ও ১৬ জন নারীসহ সর্বমোট ৬৮ জন।

সাত নম্বর ওয়ার্ডে সদস্য পদে (পিরোজপুর ইউনিয়ন, শম্ভুপুরা ইউনিয়ন, বৈদ্যেরবাজার ইউনিয়ন ও মোগড়াপাড়া ইউনিয়ন) ভোটগ্রহণ হবে সোনারগাঁয়ের মোগড়াপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। ভোটার ৪১ জন পুরুষ ও ১২ জন নারীসহ সর্বমোট ৫৩ জন।

আট নম্বর ওয়ার্ডে সদস্য পদে (সোনারগাঁও পৌরসভা, বারদী ইউনিয়ন ও সনমান্দি ইউনিয়ন) ভোটগ্রহণ হবে আমিনপুর বাজারের সোনারগাঁ জিআর ইন্সটিটিউট কেন্দ্রে। ভোটার ৩০ জন পুরুষ ও ১০ জন নারীসহ সর্বমোট ৪০ জন।

নয় নম্বর ওয়ার্ডে সদস্য পদে (জামপুর ইউনিয়ন, নোয়াগাঁও ইউনিয়ন, কাঁচপুর ইউনিয়ন ও সাদিপুর ইউনিয়ন) ভোটগ্রহণ হবে নয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। ভোটার ৪০ জন পুরুষ ও ১২ জন নারীসহ সর্বমোট ৫২ জন।

১৩ নং ওয়ার্ডে সদস্য পদে (তারাব পৌরসভা, কাঞ্চন পৌরসভা ও মুড়াপাড়া ইউনিয়ন) ভোটগ্রহণ হবে ব্রাহ্মণগাঁওয়ের সহিতুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। ভোটার ৩০ জন পুরুষ ও ১০ জন নারীসহ সর্বমোট ৪০ জন।

১৪ নং ওয়ার্ডে সদস্য পদে (কায়েতপাড়া ইউনিয়ন, রূপগঞ্জ ইউনিয়ন ও দাউদপুর ইউনিয়ন) ভোটগ্রহণ হবে রূপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। ভোটার ৩১ জন পুরুষ ও ১০ জন নারীসহ সর্বমোট ৪১ জন।

১৫ নং ওয়ার্ডে সদস্য পদে (ভুলতা ইউনিয়ন, ভোলাব ইউনিয়ন ও গোলাকান্দাইল ইউনিয়ন) ভোটগ্রহণ হবে রূপগঞ্জের ভুলতা স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে। ভোটার ৩০ জন পুরুষ ও নয়জন নারীসহ সর্বমোট ৩৯ জন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬

এএটি/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।