ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাড়ে ৪ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
সাড়ে ৪ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

ঘন কুয়াশার কারণে তিন দফায় সাড়ে ৪ ঘণ্টা বন্ধ থাকার পর পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু করেছে কর্তৃপক্ষ। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল পৌনে ৯টা থেকে ফেরি চলাচল শুরু করা হয়।

মানিকগঞ্জ: ঘন কুয়াশার কারণে তিন দফায় সাড়ে ৪ ঘণ্টা বন্ধ থাকার পর পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু করেছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল পৌনে ৯টা থেকে ফেরি চলাচল শুরু করা হয়।

এর আগে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় ভোর সাড়ে ৩টা থেকে ৪টা, ভোর সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা এবং ভোর পৌনে ৬টা থেকে পৌনে ৯টা পর্যন্ত তিন বার ফেরি চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক খোরশেদ আলম বাংলানিউজকে জানান, দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া ঘাট এলাকায় ছোট বড় মিলে তিন শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে।

পাটুরিয়া ফেরিঘাট শাখা নৌ-পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মামুন হোসেন জানান, মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাট এলাকায় বাস, ট্রাক ও ছোট গাড়ি মিলে চার শতাধিক যানবাহন নৌরুট পারের অপেক্ষায় রয়েছে। এছাড়া যানবাহন ও যাত্রী পারাপারে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ছোট বড় মিলে ১৪টি ফেরি চলাচল করছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।