ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে ট্রাকচাপায় শ্রমিক নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
রূপগঞ্জে ট্রাকচাপায় শ্রমিক নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মালবাহী দুই ট্রাকের মধ্যেখানে চাপা পড়ে তোফাজ্জল ইসলাম (১৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই দুই ট্রাকের চালককে আটক করেছে পুলিশ।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে মালবাহী দুই ট্রাকের মধ্যেখানে চাপা পড়ে তোফাজ্জল ইসলাম (১৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই দুই ট্রাকের চালককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে উপজেলার ভুলতা গোলচত্বর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ দুর্ঘটনা।

নিহত তোফাজ্জল ইসলাম সুনামগঞ্জ জেলার সদর উপজেলার আফতাবনগর এলাকার খাসুম আলীর ছেলে। তিনি ভুলতা পুরান বাজার এলাকার দেলোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থেকে এমব্রয়ডারি শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) ফাইজুল ইসলাম বাংলানিউজকে জানান, ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের ভুলতা-গোলাকান্দাইল এলাকায় দীর্ঘ কয়েক মাস ধরে ফ্লাইওভারের নির্মাণকাজ চলছে। এ জন্য এই এলাকায় সব সময়ই যানজট লেগে থাকে। এ কারণে যানবাহনগুলোকে ধীর গতিতে চলাচল করতে হয়।

সকাল ৯টার দিকে কাজে যাওয়ার উদ্দেশে বের হয়ে যানজটের মধ্যে ভুলতা এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক পার হচ্ছিলেন তোফাজ্জল। এ সময় দুই ট্রাকের মধ্যে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তাৎক্ষণিক দুই ট্রাকসহ চালক সোহেল মিয়া ও শাহ আলমকে আটক করে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।