ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বগুড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী গুলিবিদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
বগুড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী গুলিবিদ্ধ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিলাদেবীর ঘাটে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নরসুন্দর শাহিন মিয়া হত্যা মামলার আসামি সন্ত্রাসী বিশালকে (২৩) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিলাদেবীর ঘাটে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নরসুন্দর শাহিন মিয়া হত্যা মামলার আসামি সন্ত্রাসী বিশালকে (২৩) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।
 
এসময় তার কাছ থেকে ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।


 
এ ঘটনায় পুলিশ কনস্টেবল জুয়েল রানা ও ফারুকুল ইসলাম আহত হয়েছেন। বগুড়া পুলিশ লাইন্স হাসপাতাল থেকে তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
 
গুলিবিদ্ধ বিশাল পুলিশি পাহারায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন।
 
মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বেলা সোয়া ১২টায় জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি বি-সার্কেল) গাজিউর রহমান বাংলানিউজকে জানান, সোমবার (২৬ ডিসেম্বর) দিনগত গভীর রাতে বিশালের নেতৃত্বে ৩-৪ জন সন্ত্রাসী শিলাদেবীর ঘাট এলাকায় অবস্থান নিয়ে নাশকতার পরিকল্পনা করছিলো। গোপন খবর পেয়ে সেখানে শিবগঞ্জ থানা পুলিশ অভিযান চালায়।
 
পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশ সন্ত্রাসীদের লক্ষ্য করে পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসী বিশাল গুলিবিদ্ধ হয়। তবে অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় বিশালকে গ্রেফতার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।
 
এসময় পুলিশের দু’জন কনস্টেবল আহত হন। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে বলেও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা জানান।  
 
এর আগে সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার মহাস্থান ডিগ্রি কলেজের সামনে নরসুন্দর শাহিন মিয়াকে গলাকেটে হত্যা করা হয়। সন্ত্রাসী বিশাল এ হত্যাকাণ্ডের মূলহোতা বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।  
   
বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।