ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজধানীতে সুমন নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
রাজধানীতে সুমন নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

রাজধানীর উত্তরখানে আওয়াল সুমন (৩৮) নামে এক ব্যাক্তি মরদেহ উদ্ধার করছে পুলিশ। সোমবার (২৬ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে উত্তরখান পূর্বপাড়া রাস্তা থেকে গলায় মাফলার পেচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।  

ঢাকা: রাজধানীর উত্তরখানে আওয়াল সুমন (৩৮) নামে এক ব্যাক্তি মরদেহ উদ্ধার করছে পুলিশ।

সোমবার (২৬ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে উত্তরখান পূর্বপাড়া রাস্তা থেকে গলায় মাফলার পেচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

 

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বেলা ১১টায় ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকো মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।

বিষয়টি বাংলানিউজকে জানান, উত্তরখান থানা উপ-পরির্দশ (এসআই) তারিকুল ইসলাম।

তিনি বলেন,  সোমবার দিবাগত রাতে কে বা কারা তাকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ রাস্তায় ফেলে যায়। স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।    

মৃত ব্যক্তির শ্যালক জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে বলেন, তার বোন জামাই স্থানীয় একটি বেকারিতে ভ্যানচালক হিসেবে কাজ করতেন। সোমবার রাত ৮টার সময় তাগাদার জন্য বাসা থেকে বেরিয়ে যান। এই হত্যাকান্ডের সঙ্গে কারা জড়িত জানাতে পারেনি।

সুমনের বাড়ি কুমিল্লার মুরাদ নগর উপজেলা জাদ্দা গ্রামে। তার বাবার নাম আবদুল জব্বার। বর্তমানে উত্তরখান মাদার বাড়ি মধ্যপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
এজেডএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।