ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

না'গঞ্জে গলাকাটা মরদেহ উদ্ধার, ভাঙচুর ও যানবাহনে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
না'গঞ্জে গলাকাটা মরদেহ উদ্ধার, ভাঙচুর ও যানবাহনে আগুন

নারায়ণগঞ্জ সদর উপজেলার চর সৈয়দপুরে নিখোঁজের ৫ দিন পর জসিম উদ্দিন চৌধুরী (৩৫) নামে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার চর সৈয়দপুরে নিখোঁজের ৫ দিন পর জসিম উদ্দিন চৌধুরী (৩৫) নামে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ওই এলাকার সম্রাট ট্রান্সপোর্ট নামে একটি প্রতিষ্ঠানে দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জসিম উপজেলার গোগনগর এলাকার আহম্মদ চৌধুরীর ছেলে।

নিহতের পরিবারের দাবি তাকে পরিকল্পিত ভাবে জবাই করে হত্যা করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম শেখ বাংলানিউজকে জানান, জসিম একটি সিমেন্ট কোম্পানিতে চাকরি করতো। গত ৫ দিন আগে কর্মস্থল থেকে বের হয়ে বাসায় যাওয়ার কথা থাকলেও আর বাসায় ফেরেননি। বিকেলে জসিমের ব্যবহৃত মোবাইলটি চর সৈয়দপুর এলাকার দৌলত মেম্বারের অফিসের বোবা কর্মচারীর কাছ থেকে উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী দৌলত মেম্বারের ব্যবসায়ী প্রতিষ্ঠান সম্রাট ট্রান্সপোর্টের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে জসিমের জবাই করা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, জসিমের সঙ্গে ওই মেম্বারের বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে গুম করার চেষ্টা করা চেয়েছিলো। মরদেহ উদ্ধারের খবর জানাজানি হলে মেম্বারসহ তার পরিবারের লোকজন এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এদিকে এ ঘটনার পর স্থানীয়রা জসিমের হত্যার বিচারের দাবিতে স্লোগান দিয়ে মিছিল নিয়ে মেম্বারের বাড়িতে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। এ সময় বিক্ষুব্ধ জনতা ৭-৮টি যানবাহন ভাঙচুর করে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
আইআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।