ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী রাজশাহী যাচ্ছেন বুধবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী রাজশাহী যাচ্ছেন বুধবার

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ চারদিনের সরকারি সফরে বুধবার (২৮ ডিসেম্বর) রাজশাহী আসছেন বলে জানা গেছে। মঙ্গলবার...

রাজশাহী: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ চারদিনের সরকারি সফরে বুধবার (২৮ ডিসেম্বর) রাজশাহী আসছেন বলে জানা গেছে। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে সরকারি এক তথ্য বিবরণীতে এই কথা জানোনো হয়েছে।

সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী বুধবার (২৮ ডিসেম্বর) গোদাগাড়ী উপজেলায় বুলস্টেশন পরিদর্শন করবেন। পরে তিনি চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে গোদাগাড়ী ত্যাগ করবেন। বিকেলে তিনি চাঁপাইনবাবগঞ্জে কোয়ারেন্টাইনের উদ্বোধন করবেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে প্রতিমন্ত্রী হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশের উদ্যোগে আয়োজিত স্বাস্থ্যক্যাম্প উদ্বোধন ও আলোচনা সভায় উপস্থিত থাকবেন।

শুক্রবার (৩০ ডিসেম্বর) তিনি বগুড়া শান্তাহার প্লাবন ভূমি উপকেন্দ্র, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট পরিদর্শন করবেন। দুপুুরে তিনি নওগাঁ যাবেন।

পরে তিনি মান্দা উপজেলায় ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ সম্প্রসারণ প্রকল্পের আওতায় খাঁচায় মৎস্য চাষ পরিদর্শন করবেন।

শনিবার (৩১ ডিসেম্বর) মৎস্য প্রতিমন্ত্রী রাজশাহী মহানগরীতে নির্মাণাধীন গলদা হ্যাচারী পরিদর্শন করবেন। পরে তিনি পিরিজপুর স্কুল সংলগ্ন পদ্মা নদীর কোলে খাঁচায় মৎস্য চাষ পরিদর্শন করবেন। এদিনই দুপুরে প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।