ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচন বুধবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচন বুধবার ঝিনাইদহ জেলা পরিষদ

ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচন বুধবার (২৮ ডিসেম্বর)। ইতোমধ্যে নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

ঝিনাইদহ: ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচন বুধবার (২৮ ডিসেম্বর)। ইতোমধ্যে নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

নির্বাচনের জন্য ব্যালট পেপার, ফরম, প্যাকেট, সিল, লাল গালা, স্ট্যাম্প প্যাড, অমোচনীয় কালির কলমসহ নির্বাচনী সামগ্রী কেন্দ্রগুলোতে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার ও জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে জানান, এবারের জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিন জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রার্থীরা হলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি আওয়ামী লীগ সমর্থিত কনক কান্তি দাস, জেলা জাসদের সভাপতি এমদাদ হোসেন এবং জেলা জাতীয় পার্টির সভাপতি এম হারুন অর রশীদ। এছাড়া ১৫টি সাধারণ মেম্বর পদে ৬১ জন ও পাঁচটি সংরক্ষিত মহিলা মেম্বর পদে ১৮ জন প্রার্থী প্রতিন্দ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ৬৭টি ইউনিয়নের ৮৭১ জন চেয়ারম্যান-মেম্বর, ছয়টি পৌরসভার ৭৮ জন মেয়র ও কাউন্সিলর এবং ছয়টি উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যনসহ মোট ৯৬৪ জন ভোটার ১৫টি কেন্দ্রের মাধ্যমে ভোটাধিকার প্রদান করবেন।

জাহাঙ্গীর হোসেন আরও জানান, সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে দুপুর ২টা পর্যন্ত। নির্বাচনে ৫৫২ জন পুলিশ ও আসনার সদস্য, দুই প্লাটুন বিজিবি, চারটি মোবাইল টিম ও র‌্যাব সদস্যরা উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।