ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহী থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
রাজশাহী থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটছেন/ ছবি: বাংলানিউজ

নাচ, গান, কবিতা, কৌতুক আর শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে রাজশাহী থিয়েটারের ৩১তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন করা হয়েছে।

রাজশাহী: নাচ, গান, কবিতা, কৌতুক আর শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে রাজশাহী থিয়েটারের ৩১তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় মহানগরীর আলুপট্টি বঙ্গবন্ধু চত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ভাষাসৈনিক আবুল হোসেন, রাজশাহী থিয়েটারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, রাজশাহী সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ, চলচ্চিত্র নির্মাতা আহসান কবির লিটন, ঋত্বিক ঘটক চলচ্চিত্র সংসদের সভাপতি এফএমএ জাহিদ, দৈনিক সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান, রাজশাহী জেলা মহিলা পরিষদের সভাপতি কল্পনা রায়, জয় বাংলা সাংস্কৃতিক জোটের সভাপতি নিজামুল হুদা, রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সভাপতি আব্দুল মজিদ অন্তর প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী থিয়েটারের সভাপতি কামারউল্লাহ সরকার।

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ অন্য অতিথিরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
এসএস/আরআইএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।