ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ভোটারদের লুকিয়ে রাখার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
গাজীপুরে ভোটারদের লুকিয়ে রাখার অভিযোগ গাজীপুরে ভোটারদের লুকিয়ে রাখার অভিযোগ/ছবি: বাংলানিউজ

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডে ভোটারদের ভয়ভীতি দেখিয়ে লুকিয়ে রাখার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ প্রার্থীর বিরুদ্ধে।

গাজীপুর: গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডে ভোটারদের ভয়ভীতি দেখিয়ে লুকিয়ে রাখার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ প্রার্থীর বিরুদ্ধে।

 

এ অভিযোগ এনে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কাছে এ ব্যাপারে লিখিত অভিযোগ করেছেন সদস্য প্রার্থী মো. আবুল খায়ের।

 

তিনি লিখিত অভিযোগে উল্লেখ করেন, গত সোমবার (২৬ ডিসেম্বর) থেকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খোকন ৪ নম্বর ওয়ার্ডের ১২ জন মহিলা ও পুরুষ ভোটারকে ভয়ভীত প্রদর্শন করে গোপন জায়গায় লুকিয়ে রেখেছে। পরিবারের লোকজনও তাদের সন্ধান পাচ্ছে না।

এ অবস্থায় বুধবার (২৮ ডিসেম্বর) সুষ্ঠু নির্বাচনের স্বার্থে ভোটারদের সন্ধান চেয়ে ৪ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী মো. আবুল খায়ের (হাতি মার্কার) গাজীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এসএম আলমের বরাবর অভিযোগ করেন।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান জানান, এ বিষয়ে শুনেছি। কিন্তু লিখিত কোনো অভিযোগ এখনও পাইনি।

গাজীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এসএম আলম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
আরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।