ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় চিত্রশিল্পী এমএ জলিলের একক চিত্র প্রদর্শনী শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
সাতক্ষীরায় চিত্রশিল্পী এমএ জলিলের একক চিত্র প্রদর্শনী শুরু চিত্রশিল্পী এমএ জলিলের দ্বিতীয় একক চিত্র প্রদর্শনী

সাতক্ষীরায় চিত্রশিল্পী এমএ জলিলের দ্বিতীয় একক চিত্র প্রদর্শনী শুরু হয়েছে। জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘ঈষিকার অর্কেস্ট্রা’ শীর্ষক চার দিনব্যাপী এই চিত্র প্রদর্শনী শুরু হয়। 

সাতক্ষীরা: সাতক্ষীরায় চিত্রশিল্পী এমএ জলিলের দ্বিতীয় একক চিত্র প্রদর্শনী শুরু হয়েছে। জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘ঈষিকার অর্কেস্ট্রা’ শীর্ষক চার দিনব্যাপী এই চিত্র প্রদর্শনী শুরু হয়।

 

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।  

উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট উপ-ভাষাবিদ অধ্যাপক কাজী মো. অলিউল্লাহ’র সভাপতিত্বে ও কবি মনিরুজ্জামান ছট্টুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সাতক্ষীরা এ করিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন খান লিপি, সাতক্ষীরা আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ফাহিমুল হক কিসলু, কবি স.ম তুহিন ও চিত্র শিল্পী এম.এ জলিল।  

প্রদর্শনীতে এমএ জলিলের ৭৩টি চিত্র স্থান পেয়েছে। যা আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত সকাল ১০টা থেকে রাত ৮টা অব্দি সবার জন্য উন্মুক্ত থাকবে।  

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।