ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ২টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
সাতক্ষীরায় ২টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত

হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে দু’টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন। 

সাতক্ষীরা: হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে দু’টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন।  

বাংলাদেশ নির্বাচন কমিশনের বরাত দিয়ে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে সাংবাদিকদের এ তথ্য জানান।

 

স্থগিত করা কেন্দ্রগুলো হচ্ছে- জেলা পরিষদ নির্বাচনের ৬নং ওয়ার্ডের দেবহাটা উপজেলার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ কেন্দ্র ও ১৪ নম্বর ওয়ার্ডের তালা উপজেলার পাটকেলঘাটা হারুনার রশীদ কলেজ কেন্দ্র। এ দু’টি কেন্দ্রে ভোটার সংখ্যা যথাক্রমে ৭৭ ও ৬৫ জন।

জেলা প্রশাসক জানান, ভোটার না হতে পেরে ক্ষুব্ধ দুই ইউপি চেয়ারম্যান রিট করায় উচ্চ আদালত এই দু’টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিতের নির্দেশ দেন। তবে, বাকি ১৩টি কেন্দ্রে ভোটগ্রহণ হবে।  

এদিকে, হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী দু’টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত হওয়ায় সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়ন, দেবহাটা উপজেলার কুলিয়া, পারুলিয়া, দেবহাটা সদর, সখিপুর ও নওয়াপড়া ইউনিয়ন পরিষদ এবং তালা উপজেলার খলিসখালি, সরুলিয়া, নগরঘাটা, ধানদিয়া ও কুমিরা ইউনিয়নের ভোটাররা ভোট দিতে পারবেন না।  

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ