ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঢাকার ৩ নম্বর কেন্দ্রে দুই নারী প্রার্থীর নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
ঢাকার ৩ নম্বর কেন্দ্রে দুই নারী প্রার্থীর নির্বাচন সংরক্ষিত আসনের দুই প্রার্থী মামুনী ভূঁ‌ইয়া ও রোজি জয়ীতা

ঢাকা জেলা পরিষদের সংরক্ষিত-১ আসনের ৩ নম্বর কেন্দ্রে চলছে দুই নারী প্রার্থীর নির্বাচন। এ আসনের পুরুষ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ঢাকা: ঢাকা জেলা পরিষদের সংরক্ষিত-১ আসনের ৩ নম্বর কেন্দ্রে চলছে দুই নারী প্রার্থীর নির্বাচন। এ আসনের পুরুষ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।



সংরক্ষিত আসনের প্রার্থী মামুনী ভূঁ‌ইয়ার প্রতীক দোয়াত কলম ও রোজি জয়ীতার টেবিল ঘড়ি।

ঢাকা জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডে বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে দুপুর ২টা পর্যন্ত। এই কেন্দ্রের মোট ভোটার ১শ ৪ জন। এদের মধ্যে একজন মারা গেছেন। একজন পদত্যাগ করায় ভোটার সংখ্যা ১শ ২ জন। সংশ্লিষ্টরা বলছেন, এই কেন্দ্রের ভোটের উপর নির্ভর করবে নারী সদস্যের জয়-পরাজয়।

কারণ ঢাকা উত্তরের আর যে দু’টি কেন্দ্র আছে, তার মধ্যে সিটি করপোরেশনের বনানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের মোট ভোটার ১৪ জন এবং আগারগাঁও তালতলা সরকারি কলোনি উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজ কেন্দ্রের মোট ভোটার ৩৫ জন।  

ছোলমাইদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দেখা যায়, দুই নারী প্রার্থীর কর্মীরা কেন্দ্রের আশপাশে অবস্থান করছেন। ভোটাররা আসছেন দীর্ঘ সময় পর পর দু’একজন করে।

সেখানে কর্তব্যরত পুলিশের উপ-পরিদর্শক আশরাফ বলেন, কোনো ধরনের ঝামেলা ছাড়াই ভোটগ্রহণ চলছে।
 
বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এসই/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।