ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধামইরহাট সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
ধামইরহাট সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

নওগাঁর ধামইরহাট উপজেলার আলতাদীঘি সীমান্ত থেকে দুলাল হোসেন মৃধা (৪৪) নামে এক বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

নওগাঁ: নওগাঁর ধামইরহাট উপজেলার আলতাদীঘি সীমান্ত থেকে দুলাল হোসেন মৃধা (৪৪) নামে এক বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর ১টার দিকে ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার ডাংগিবাড়ি সীমান্তের বিএসএফ সদস্যরা তাকে ধরে নিয়ে যায়।

দুলাল হোসেন মৃধা পাশের জয়পুরহাট জেলার আক্কেলপুর  উপজেলার জামালপুর গ্রামের মৃত তয়েজ উদ্দিন মৃধার ছেলে।
 
১৪ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পত্নীতলার ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আশরাফ জানান, দুপুরে দুলাল হোসেন তার শ্বশুরবাড়ি ধামরহাটে বেড়াতে গিয়ে পাশের আলতাদীঘি এলাকায় গোসল করতে যান। এসময় তিনি সীমান্তের শূন্য রেখার পিলার ২৬৮/৫ এস পার হলে ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার ডাংগিবাড়ি সীমান্তের বিএসএফ সদস্যরা তাকে ধরে নিয়ে যায়।

বিজিবি ১৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আলী রেজা জানান, ঘটনার পর বিএসএফ ও বিজিবির ব্যাটালিয়ন পযায়ে পতাকা বৈঠক আহবান করা হয়েছে। বিকেল চারটার দিকে বৈঠক হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।