ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে অবরোধ প্রত্যাহার, যানবাহনের ধীর গতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
সিরাজগঞ্জে অবরোধ প্রত্যাহার, যানবাহনের ধীর গতি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যানজট

প্রায় দেড় ঘণ্টা পর সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের অবরোধ প্রত্যাহার করে নিয়েছে সিরাজগঞ্জ মেরিন টেকনোলজি ইনস্টিটিউটের শিক্ষার্থীরা।

সিরাজগঞ্জ: প্রায় দেড় ঘণ্টা পর সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের অবরোধ প্রত্যাহার করে নিয়েছে সিরাজগঞ্জ মেরিন টেকনোলজি ইনস্টিটিউটের শিক্ষার্থীরা।

ফলে ধীর গতিতে চলছে যানবাহন।

এর আগে অবরোধের কারণে মহাসড়কের দু’পাশে হাজারো যানবাহন আটকে পড়ায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোল চত্বর থেকে হাটিকুমরুল গোল চত্বর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।    

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও অধ্যক্ষের উপস্থিতিতে এ অবরোধ প্রত্যাহার করে নেওয়া হয়।

এর আগে অধ্যক্ষের সঙ্গে বাস শ্রমিকদের অসদাচরণ করার অভিযোগে বুধবার বিকেলে সাড়ে তিনটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ী রেলক্রসিংয়ের পাশে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আবু দাউদ জানান, অবরোধের কারণে যানবাহন আটকে পড়ায় যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে কাজ করছে পুলিশ। খুব শিগগিরই যান চলাচল স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে।

মেরিন একাডেমির অধ্যক্ষ প্রকৌশলী সালাউদ্দিন বলেন, অফিস শেষে সিরাজগঞ্জ থেকে টাঙ্গাইল নিজ বাড়িতে যাওয়ার জন্য কড্ডার মোড়ে বাসস্ট্যান্ডে বাসে ওঠার চেষ্টা করছিলাম। কিন্তু কয়েকটি বাস আমাকে না নেওয়ার ঘটনাটি ছাত্রদের চোখে পড়ে। এসময় তারা অনাকাঙ্খিতভাবে মহাসড়ক অবরোধ করে। এর আগেই আমি এসআই পরিবহনের একটি বাসে করে গন্তব্যের দিকে চলে যাই। বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর অবরোধের বিষয়টি জানতে পেরে আমি আবারও ফিরে এসে শিক্ষার্থীদের বুঝিয়ে বললে তারা অবরোধ প্রত্যাহার করে নেয়।    

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।