ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চৌদ্দগ্রামে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
চৌদ্দগ্রামে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ চৌদ্দগ্রামে দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পদুয়া এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৩ জন।

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পদুয়া এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৩ জন।


বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোর ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। বাকি দু’জন হলেন- ঢাকার চকবাজার এলাকার নাজিম উদ্দিনের স্ত্রী কনিকা (৩৫) ও চাঁদপুরের কচুয়ার বাসিন্দা সোহাগ (৩২)।

আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
 

স্থানীয় সূত্রে জানা যায়, হানিফ এন্টারপ্রাইজের একটি বাস ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিল। পথে পদুয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অজ্ঞাতপরিচয় একজন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর বাকি দু’জন মারা যান।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সল জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে।


বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
বিএসকে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।