ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে ২ বাড়িতে ডাকাতি, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
সোনাগাজীতে ২ বাড়িতে ডাকাতি, আটক ৩ ছবি: প্রতীকী

ফেনীর সোনাগাজী উপজেলায় দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় প্রায় ১৫ লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলায় দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় প্রায় ১৫ লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

বুধবার (২৯ ডিসেম্বর) দিনগত রাত ১টার দিকে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের মধ্যম চরচান্দিয়ায় এ ঘটনা ঘটে।

ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে ১৫-২০ জনের মুখোশধারী একদল ডাকাত মধ্যম চরচান্দিয়া এলকায় রূপালি ব্যাংক কর্মকর্তা নূরুল আলম সুমনের বাড়িতে হানা দেয়। প্রথমে দরজা ভেঙে ঘরে ঢুকে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে তারা। এরপর ১৪ ভরি স্বর্ণলংকার, নগদ টাকাসহ প্রায় আট লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে যায় ডাকাত দল।

একই রাতে দরজা ভেঙে পাশের সফিউল্লাহ মিয়ার ঘরেও হানা দেয় তারা। এসময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। এরপর ১৫ ভরি স্বর্ণলংকার ও নগদ ১২ হাজার টাকাসহ প্রায় সাত লাখ টাকার মালপত্র লুট করে চলে যায় তারা। এসময় বাধা দিতে গিয়ে ডাকাতের হামলায় গৃহকর্তা সফিউল্লাহ আহত হন।

এদিকে, ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয়দের সহযোগিতায় সোলাইমান (৩৮), ইসমাইল (২৯) ও ডলার (২৬) নামে তিনজনকে আটক করেছে পুলিশ।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির দুই বাড়িতে ডাকাতির বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।