ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে বাবার অভিযোগে মাদকসেবী ছেলের কারাদণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
কেরানীগঞ্জে বাবার অভিযোগে মাদকসেবী ছেলের কারাদণ্ড

কেরানীগঞ্জে বাবার অভিযোগে মোহাম্মদ সোহেল (৩২) নামে এক মাদকসেবীকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে বাবার অভিযোগে মোহাম্মদ সোহেল (৩২) নামে এক মাদকসেবীকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুর ১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কেরানীগঞ্জ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) পারভেজুর রহমান জুমন এ আদেশ দেন।

এসময় তাকে সহযোগিতা করেন ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী রাকিব হাসান চয়ন ও কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম।

সোহেলের বাবা মোহাম্মদ মোকলেস উদ্দিন বাংলানিউজকে বলেন, ইয়াবা সেবী সোহেল প্রায়ই মাদকের টাকার জন্য আমাকে ও তার মাকে ধরে মারধর করে। তাই তার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট পারভেজুর রহমান জুমন বাংলানিউজকে জানান, মাদকাসক্ত সোহেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তার বাবা পুলিশে অভিযোগ করেন। পরে সোহেলকে আটক করে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
বিএসকে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।